পর পু’রুষে’র স’ঙ্গে নিজের বিছানায় পাখি, ভাইরাল ছবি

‘সবিনয় নিবেদন’ টেলিসিরিয়াল দিয়ে অভিনয় জীবন শুরু হয়েছিল মধুমিতার। সালটা ২০১১। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। সম্প্রতি ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ।

এর পিছনের আসল র’হ’স্যটাই বা কী, এই প্রশ্নের মুখেই দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দায় জনপ্রিয় মুখ মধুমিতা। এর পাশাপাশি চেনা ছক ভে’ঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। প্রথম ছবিতেই নায়কের স’ঙ্গে চুম্বন থেকে শয্যাদৃশ্যে অন্তরঙ্গতায় মজেছেন অভিনেত্রী।

আর এটাই কি মূল ইউএসপি মধুমিতার। জেনে নিন বিশদে। ‘পাখী’, ‘ইমন’ চরিত্রের জন্যই প্রবল জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী। নিজের পরিচিতিতে নয় বরং সিরিয়ালের নামের পরিচিতিতেই যেন একডাকে সবাই চেনে তাকে। প্রথম ছবিতেই ট্যাবু ভে’ঙে নিজেকে প্রমাণ ক’রেছেন অভিনেত্রী।

নায়কের স’ঙ্গে চুম্বন থেকে শয্যাদৃশ্যে অন্তরঙ্গতায় মজেছেন অভিনেত্রী। তার মধ্যেই একের পর এক হট ফটোশ্যুটে ঘুম উড়োচ্ছেন পু’রু’ষদের। আপকামিং ছবি ‘লভ আজ কাল পরশু’ ছবিতে দেখা যাবে মধুমিতাকে। অভিনেতা অর্জুন চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে অভিনেত্রীকে। এই ছবিকে ঘিরেই হাজারো প্রশ্নচিহ্নের মুখে পড়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার।

স্যুইমিং পুলে জলের তলায় চুম্বন থেকে শুরু ক’রে ঘ’নি’ষ্ঠ শয্যাদৃশ্যে তিনি রীতিমতো হৈচৈ ফে’লে দিয়েছেন নেটদুনিয়ায়। যত দিন যাচ্ছে হু হু ক’রে বাড়ছে তার ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা। তবে এটাই কি মূল ইউএসপি মধুমিতার, এই প্রশ্নও উঠে আসছে। ২০২০ -তে দাঁড়িয়ে প্রেমের ছবিতে যৌ!নতা থাকবে না,

এটা যেন বড্ড বোকা বোকা, জানিয়েছেন মধুমিতা। টেলিসিরিয়ালের ইমন বা পাখিকে অন্তরঙ্গতায় দেখে দর্শকের প্র’তি’ক্রি’য়া কেমন হবে সেটাও বড্ড চি’ন্তার ছিল মধুমিতার কাছে। দর্শক কীভাবে সবকিছু নেবে। তারপর সবটাই যেন হয়ে গেল। ছবিতে তিনটে ভালবাসার ধাপ রয়েছে। আর তাতে কেমন অভিনয় করবে পাখি আপাতত সেদিকেই তাকিয়ে গোটা দর্শককূল। লাইমলাইট থেকে ব্যক্তিগত জীবন সবেতেই কৌতুহলী দর্শক। কিন্তু দর্শকদের সেই কৌতুহলকে বজায় রেখে তিনি রয়েছেন খোশমেজাজে।