চোখের জলে ধুঁয়ে গেল মেকআপ, নতুন বউয়ের আসল রূপ দেখে চমকে গেলেন বর, তুমুল ভাইরাল ভিডিও

এখনকার দিনের মেয়েরা খুব মেকআপ ক’রতে পছন্দ ক’রেন। তবে এর মধ্যে ব্যাতিক্রম নিশ্চয়ই রয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে মাঝে মধ্যে নানান ধ’রনের ভিডিও ভা’ইরা’ল হয়েছে।

এইসব ভিডিও যেমন কিছু মজাদার রয়েছে আবার কিছু ভিডিও রয়েছে যেগুলো দেখে আপনার চোখে জল আসতে পারে। তবে আজকে কোন দুঃখের ভিডিও নিয়ে আলোচনা করবো না। আজকে একটা মজার ভিডিও আপনাদের সামনে তুলে ধ’রবো। কথায় আছে কোনকিছুই অতিরি’ক্ত ক’রা ভালো নয়। সব সময় ব্যালেন্স রেখে চলা উচিত।

সব ক্ষেত্রেই ব্যালেন্সটা মানা উচিত। হ’ঠাৎ কেন এই ব্যালেন্স এর কথা বলছি সেটাও খুব শীঘ্রই বুঝতে পারবেন। এখনকার দিনের মেয়েরা খুব মেকআপ ক’রতে পছন্দ ক’রেন। তবে এর মধ্যে ব্যাতিক্রম নিশ্চয়ই রয়েছে। এই অতিরি’ক্ত মেকআপ ক’রতে গিয়ে ঘ’টে যায় নানা রকমের বিপত্তি।

যেমন অনেকেই তার ত্বকের রঙ এর থেকে অনেক বেশি মেকাপ ক’রে ফেলে। যার ফলে তার শ’রীরের ত্বকের স’ঙ্গে মুখের ত্বক একদমই মানায় না। সেটা বুঝতে পরে অনেকে আবার বুঝতে পেরেও না বোঝার ভান ক’রে।আর এই মেকআপ ক’রে সু’ন্দরী হওয়ার জন্য সবথেকে বেশি স’মস্যায় পড়েছেন ছেলেরা।

কিছু কিছু মেয়েরা আছে যারা আদতেও এত সু’ন্দরী নয় কিন্তু মেকআপে অসাধারণ সু’ন্দরী হয়ে উঠেছেন। পড়ে তাদের আ’সল রূপ বেরিয়ে গিয়েছে। স’ম্প্রতি এমনই এক ভিডিও ভা’ইরা’ল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা গেছে বিয়ে শেষ হওয়ার পর গাড়িতে ক’রে বর এবং কনে শ্ব’শুরবাড়ি যাচ্ছে আর স্বভাবতই বাপের বাড়ি ছেড়ে আসার ফলে কনের চোখে অঝোরে কান্না।

আর কাঁদতে কাঁদতে তার সমস্ত মেকআপ উঠে গিয়েছে এবং পরবর্তীকালে দেখা যাচ্ছে ওই কনে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে। আর তার স্বা’মী রুমাল দিয়ে তার মুখ মুছিয়ে দিচ্ছে। মুখ মুছতে গিয়ে মেকআপ উঠে আ’সছে। এর পরেই মেয়েটির আ’সল চেহারা বেরিয়ে এসেছে।

আর এই ভিডিও মু’হূর্তে ভা’ইরা’ল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এটি দেখেই বোঝা যাচ্ছে যে ইচ্ছাকৃতভাবে ক’রা ভিডিও। কিন্তু তবুও একটা মজার ভিডিও দেখে মানুষের মনে আনন্দ হয়েছে এবং বিভিন্ন ধ’রনের মজাদার কমেন্টে আ’সছে এ ভিডিওকে কে’ন্দ্র ক’রে। ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়