না’রীর কব’রে ঢু’কে যুবকের কা’ণ্ড

জামালপুরে বকশীগঞ্জ উপজে’লায় ক’বর খুঁড়ে নারীর ক’ঙ্কাল চু’রির সময় এক যুবককে আ’টক ক’রে পু’লিশে দিয়েছেন এলাকাবাসী। তার নাম সহি উদ্দিন (৩৫)।

বুধবার সকালে উপজে’লার বগারচর ইউনিয়নের উত্তর সারমা’রা গ্রামে এ ঘ’টনা ঘ’টে। আ’টক সহি উদ্দিন একই ইউনিয়নের টালিয়াপাড়া গ্রামের সিরাজুল হকের ছেলে। স্থা’নীয় এলাকাবাসী সূত্রে জা’না গেছে, মঙ্গলবার গ’ভীর রাতে উত্তর সারমা’রা গ্রামের ক’বর’স্থান থেকে ৯ মাস আগে মা’রা যাওয়া এক নারীর কব’র থেকে কঙ্কা’ল চু’রি ক’রে নিয়ে যাচ্ছিলেন সহি উদ্দিন।

এ সময় সারমা’রা বাজারের পাহারাদার ক’ঙ্কালসহ সহি উ’দ্দিনকে আ’টক ক’রেন। বিষয়টি জা’নাজানি হলে স্থা’নীয় লোকজন তাকে গণ’পি’টুনি দিয়ে বুধবার সকালে বকশীগঞ্জ থা’না পু’লিশের হাতে সো’পর্দ ক’রেন। বকশীগঞ্জ থা’নার ও’সি মো. হযরত আলী জা’নান, ক’ঙ্কাল চু’রির অ’ভিযোগে ওই যুবককে আ’টক ক’রে পু’লিশে দিয়েছেন এলাকাবাসী। এ ঘ’টনায় মা’ম’লার প্র’স্তুতি চলছে।

আরোও পড়ুনঃ পাঁচ মিনিটেই ব্রণ থেকে মুক্তি দেবে রসুন!--রসুন খাবারের স্বাদ বাড়াতে বেশ কা’র্যকরী। এছাড়াও এটি দে’হের নানা রো’গ প্র’তিরো’ধে সহায়তা ক’রে। জা’নেন কি, খাবাস্র রান্না বা রসুন শুধু স্বা’স্থ্যের জন্যই উপকারী নয়, ত্বকের যত্নেও বেশ কা’র্যকরী। রসুন রূপচর্চায় বেশ ভালো ভূমিকা পা’লন ক’রে।

ব্রণের স’মস্যায় ভো’গেন অধিকাংশ নারী। এই স’মস্যা থেকে মু’ক্তি পাওয়ার জন্য নানা রকম পদ্ধতি অবলম্বন ক’রেন তারা। তবে খুব অল্প সময়ে ব্রণ থেকে মু’ক্তি পাওয়ার জন্য রসুনের কোনো বিকল্প নেই। চলুন জে’নে নেয়া যাক পদ্ধতিটি-

এক কোয়া রসুনের রস ব্রণের উপর লাগিয়ে পাঁচ মিনিট রাখু’ন। এবার তা ধুয়ে ফেলুন। কয়েকদিন এর ব্যবহারে যে ফলাফল দেখবেন তাতে আপনি চ’মকে যাবেন। তবে অতিরি’ক্ত ব্রণের স’মস্যায় ভুগে থাকলে অবশ্যই চিকি’ৎসকের প’রামর্শ নিন।